FAQs - Qbuybd

FAQs

X

পণ্য অর্ডার ও মুল্য পরিশোধের প্রক্রিয়া

পণ্য অর্ডার করার জন্য আপনার হাতে তিনটি উপায় আছে।
১. যেকোনো পন্যের নিচে Order Now বাটনে ক্লিক করলে একটা প আপ আসবে। সেখান থেকে আপনার নাম, ঠিকানা, মোবাইল নম্বর দিলেই আমাদের কাছে অর্ডার চলে আসবে।

২.আপনি আমাদের ওয়েবসাইট থেকে যেকোনো পণ্যের পেইজে Add to Cart এ ক্লিক করুন। তারপর কার্টে গিয়ে চেকআউট এ ক্লিক করুন। তারপর সেখানে আপনার সমস্ত ইনফরমেশন প্রদান করে Place Order এ ক্লিক করুন। সব ইনফরমেশন রিভিউ করে Pay Now তে ক্লিক করুন। এবার আপনার পছন্দের পেমেন্ট সিস্টেম এ ক্লিক করুন। স্কিনে আসা ইন্সট্রাকশন ফলো করুন এবং অর্ডার সম্পন্ন করুন।

৩. যদি আপনার এই প্রক্রিয়ায় অর্ডার করতে সমস্যা হয়, তাহলে আমাদের Phone: 01717556565 আমরা আপনার হয়ে সরাসরি অর্ডারটি প্লেস করে দিব।

প্রায় সব ধরনের পেমেন্ট সিস্টেম ব্যবহার করে আপনি পণ্যের মুল্য পরিশোধ করতে পারবেন। অনলাইনে বিকাশ কিংবা ডাচ বাংলার রকেট এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। এছাড়া ঢাকার ভেতর আমাদের ক্যাশ অন ডেলিভারি সার্ভিসও রয়েছে।

বিকাশ বা রকেটে পেমেন্ট করলতে চাইলে আমাদের যেকোনো পণ্য কেনার পূর্বে সম্পূর্ণ মুল্য পরিশোধ করে অর্ডার করতে হবে। তবে ক্যাশ অন ডেলিভারির ক্ষেত্রে পন্য নেওয়ায়র সময় মূল্য পরিশোধ করতে পারবেন। যদি পণ্য ডেলিভারিতে অপেক্ষাকৃত বেশি দেরি হয় বা পণ্য ত্রুটিপূর্ণ হয়, তাহলে আপনি চাইলে রিফান্ড নিতে পারবেন।

পণ্য অর্ডার বা পণ্যের মুল্য পরিশোধ করতে গিয়ে যদি কোন সমস্যায় পড়েন, সেক্ষেত্রে আপনি আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারেন। সরাসরি ফোন করতে পারেন আমাদের কাস্টোমার Phone: 01674336799 তে অথবা যোগাযোগ করতে পারেন ইমেইলেঃ Qbuybd111@gmail.com

না। পণ্য অর্ডার করার জন্য সাইটে কোন ধরণের একাউন্ট থাকার প্রয়োজন নেই। আপনি চাইলে গেস্ট হিসেবে পণ্য অর্ডার করতে পারবেন। একই সাথে ফেসবুক আইডি দ্বারা লগ ইন করার মাধ্যমে পন্য অর্ডার করতে পারবেন। অর্ডার কনফার্মেশন এর পর ডেলিভারি প্রসেস শুরু হয়ে যাবে।

পণ্য ডেলিভারি সম্পর্কিত তথ্য

কোন কারণে ডেলিভারি ক্যানসেল বা বাতিল করা যাবে কি?

আমরা অন্য ডেলিভারি প্রসেসিং এর পুর্বে আপনাকে ফোন দিয়ে অর্ডার কনফার্ম করে নিবো। তখন আপনি চাইলে অর্ডার ক্যানসেল করতে পারেন। তবে ডেলিভারি প্রসেসিং শুরুর পর আর তা বাতিল করার কোন সুযোগ নেই।

পন্যতে কোন সমস্যা থাকবে রিফান্ড পাওয়া যাবে কি?

ডেলিভারিতে অপেক্ষাকৃত বেশি সময় লাগলে বা ডেলিভারিকৃত পণ্য ত্রুটিপূর্ণ হলে আপনি পরিশোধকৃত অর্থ ফেরত পাবেন। তবে পন্য বুঝে পাওয়ার সময়ই কোন অভিযোগ থাকলে জানাতে হবে। অন্যথায় রিফান্ড পাবেন না।